Time Plus News

Breaking News, Latest News, World News, Headlines and Videos

সেরা স্প্রিং ক্লিনিং ওয়াশার এবং ড্রায়ার ডিল

গেটি ইমেজ

সিবিএস এসেনশিয়াল বিশেষজ্ঞরা খুঁজে পেয়েছেন সেরা বসন্ত পরিষ্কার ওয়াশার এবং ড্রায়ার ডিল যা আপনি এখনই কেনাকাটা করতে পারেন। আমাদের টিম ইন্টারনেটে ডিসকাউন্টযুক্ত দাম খুঁজে বের করার জন্য অনুসন্ধান করেছে শীর্ষ রেট লন্ড্রি যন্ত্রপাতি. এই সবগুলু পরিষ্কারক যন্ত্র এবং বৈদ্যুতিক ড্রায়ার একটি চার-তারা রেটিং বা আরও ভাল এবং প্রচুর ইতিবাচক পর্যালোচনা অন্তর্ভুক্ত।

এটি একটি বিনিয়োগ একটি মহান সময় নতুন ওয়াশার এবং ড্রায়ার. আমরা Samsung, LG, Bosch, Maytag এবং আরও অনেকের থেকে লন্ড্রি অ্যাপ্লায়েন্সে বসন্ত পরিষ্কারের ডিল পেয়েছি।

টার্বোওয়াশ এবং বিল্ট-ইন ইন্টেলিজেন্স সহ LG স্মার্ট ওয়াই-ফাই সক্ষম ফ্রন্ট লোড ওয়াশার, $1,199 (নিয়মিত $1,649)

মাল্টি কন্ট্রোলের সাথে অতিরিক্ত-বড় ক্ষমতার স্মার্ট ডায়াল ফ্রন্ট লোড ওয়াশার, $1,304 (নিয়মিত $1,449)

বেকো ভেন্টলেস কনডেনসিং ইলেকট্রিক ড্রায়ার, $1,399 (নিয়মিত $1,745)

শুধু ওয়াশার এবং ড্রায়ার ডিলের চেয়ে আরও বেশি কিছু খুঁজছেন? ঋতু উদযাপন করার জন্য ইতিমধ্যেই হোম অ্যাপ্লায়েন্সে প্রচুর ডিল রয়েছে৷ দোকানে দাম কমানো হয়েছে রোবট ভ্যাকুয়াম, পরিষ্কারক যন্ত্র, বৈদ্যুতিক ড্রায়ার, রেফ্রিজারেটর, ইন্ডাকশন রেঞ্জ এবং ইলেকট্রিক রেঞ্জ, ডিশওয়াশার এবং এই মুহূর্তে আরো

কিন্তু তাড়াতাড়ি — ঠিক শীতের মতো, এই চুক্তিগুলি চিরকাল স্থায়ী হবে না। এই মুহূর্তে সেরা বসন্ত পরিষ্কারের ওয়াশার এবং ড্রায়ার ডিলগুলি দেখুন।

সেরা বসন্ত পরিষ্কার ওয়াশিং মেশিন ডিল

যদি একটি ভাল লন্ড্রি সেট আপ চালু আছে আপনার বসন্ত পরিষ্কারের তালিকা, টপ-রেটেড ওয়াশিং মেশিনে এই ডিলগুলি দেখুন। আমরা খুঁজে পেয়েছি 2023 সালে সেরা ওয়াশিং মেশিন এখন বিক্রয়. এই হোম অ্যাপ্লায়েন্সগুলির মধ্যে লন্ড্রি প্রযুক্তিতে সর্বশেষ এবং সর্বশ্রেষ্ঠ অন্তর্ভুক্ত রয়েছে। বিল্ট-ইন সেন্সর, এআই প্রযুক্তি, শব্দ কমানো এবং আরও অনেক কিছু সহ ওয়াশিং মেশিন কেনাকাটা করুন।

টার্বোওয়াশ এবং বিল্ট-ইন ইন্টেলিজেন্স সহ এলজি স্মার্ট ওয়াই-ফাই সক্ষম ফ্রন্ট লোড ওয়াশার

lg2.jpg

এলজি

প্রধান স্মার্ট সহ একটি ওয়াশিং মেশিন খুঁজছেন? এই LG লন্ড্রি অ্যাপ্লায়েন্সটি সর্বোত্তম ধোয়ার সেটিংস নির্বাচন করতে AI প্রযুক্তি ব্যবহার করে। খুঁজছি a স্মার্ট ওয়াশার এবং ড্রায়ার কম্বো? আপনার যদি মিলিত LG ড্রায়ার থাকে তবে এই ওয়াশারটি একটি সামঞ্জস্যপূর্ণ শুকানোর চক্র স্বয়ংক্রিয়ভাবে নির্বাচন করতে পারে।

আপনার স্মার্টফোন থেকে আপনার অ্যাপ্লায়েন্স নিয়ন্ত্রণ করতে LG ThinQ অ্যাপ ডাউনলোড করুন। চক্র শুরু করুন, বাকি সময় এবং আরও অনেক কিছু পরীক্ষা করুন।

টার্বোওয়াশ এবং বিল্ট-ইন ইন্টেলিজেন্স সহ LG স্মার্ট ওয়াই-ফাই সক্ষম ফ্রন্ট লোড ওয়াশার, $1,199 (নিয়মিত $1,649)

যদি 5.2-কিউবিক-ফুট আপনার লন্ড্রি সম্পন্ন করার জন্য পর্যাপ্ত জায়গা না হয়, আপনি সবসময় একটি LG SideKick পেডেস্টাল ওয়াশার যোগ করতে পারেন। এই লন্ড্রি অ্যাড-অনটি বিশেষভাবে ছোট, কাস্টম-কেয়ার লন্ড্রি লোড এবং অতিরিক্ত প্রবাহের জন্য ডিজাইন করা হয়েছে।

এলজি সাইডকিক পেডেস্টাল ওয়াশার, $699 (নিয়মিত $779)

মেট্যাগ উচ্চ-দক্ষ স্মার্ট টপ-লোড ওয়াশার

maytag.jpg

সেরা কেনার মাধ্যমে Maytag

এই স্মার্ট অ্যাপ্লায়েন্সটি একগুচ্ছ দুর্দান্ত প্রযুক্তির সাথে সাজানো হয়েছে। এতে দাগ-লড়াই কর্মক্ষমতা বাড়ানোর জন্য একটি অতিরিক্ত পাওয়ার বোতাম এবং কম্পন কমানোর জন্য মায়ট্যাগের অ্যাডভান্সড ভাইব্রেশন কন্ট্রোল রয়েছে যাতে বিঘ্নকারী শব্দকে সর্বনিম্ন রাখতে সাহায্য করে। এর অটো সেন্সিং প্রযুক্তি স্বয়ংক্রিয়ভাবে সর্বোত্তম পরিষ্কারের জন্য জলের স্তরকে সামঞ্জস্য করে এবং আপনি Maytag Cycle Memory এর সাথে প্রতিটি চক্রকে কাস্টমাইজ করতে পারেন, যা আপনার শেষ সেটিং পছন্দগুলি সংরক্ষণ করে এবং তারপরে আপনি সেই চক্রটি ব্যবহার করার সময় সেই বিকল্পগুলি প্রয়োগ করে৷

এই লন্ড্রি ডিভাইসটি Maytag অ্যাপের মাধ্যমে নিয়ন্ত্রণ করা যায়। দূরবর্তীভাবে মেশিনটি চালু বা বন্ধ করতে আপনার ফোন বা ট্যাবলেটে অ্যাপটি ডাউনলোড করুন এবং চক্রের শেষে বিজ্ঞপ্তি পান।

বেস্ট বাই সাইটে একজন যাচাইকৃত গ্রাহক লিখেছেন, “হ্যান্ডস ডাউন, আমি কল্পনা করতে পারিনি সেরা ওয়াশার।”

Maytag উচ্চ-দক্ষ স্মার্ট টপ-লোড ওয়াশার, $850 (নিয়মিত $1,035)

অপটিওয়াশ সহ স্যামসাং অতিরিক্ত-বড় ক্ষমতার স্মার্ট ডায়াল ফ্রন্ট-লোড ওয়াশার

samsung-1.jpg

স্যামসাং

এই 5-কিউবিক-ফুট স্যামসাং ওয়াশারটি 28 মিনিটের মধ্যে একটি লোড লন্ড্রি ধুয়ে ফেলতে পারে।

এছাড়াও, এটিতে অনেকগুলি স্মার্ট ক্ষমতা রয়েছে যা পুরোনো ওয়াশারদের নেই। অবশ্যই থাকা হোম অ্যাপ্লায়েন্সে এমন প্রযুক্তি রয়েছে যা মাটির স্তরগুলিকে পরিষ্কার করার জন্য এবং অ্যান্টিমাইক্রোবিয়াল প্রযুক্তির উন্নতি করতে সাহায্য করে যাতে ওয়াশার ড্রামের গন্ধ তাজা থাকে৷ এর অটো ডিসপেন্স সিস্টেম আপনাকে আপনার ডিটারজেন্ট ড্রয়ারে 20 লোড ডিটারজেন্ট এবং সফটনার দিয়ে পূরণ করতে দেয় এবং প্রতিবার নিখুঁত ধোয়ার জন্য সঠিক পরিমাণে পরিষ্কারের দ্রবণ সরবরাহ করবে।

আপনি যখন Samsung এর SmartThings অ্যাপ ডাউনলোড করেন, তখন আপনি দূরবর্তীভাবে অ্যাপ্লায়েন্সগুলি শুরু করতে বা বন্ধ করতে পারেন, চক্রের শেষের সতর্কতা, সময়সূচী চক্র এবং আরও অনেক কিছু পেতে পারেন।

অপটিওয়াশ সহ স্যামসাং অতিরিক্ত-বৃহৎ ক্ষমতা স্মার্ট ডায়াল ফ্রন্ট-লোড ওয়াশার, $1,439 (নিয়মিত $1,600)

ক্লিনগার্ড সহ স্যামসাং ফ্রন্ট লোড ওয়াশার

samsung-2.jpg

স্যামসাং

স্যামসাং এর আরেকটি উল্লেখযোগ্য অতি-বৃহৎ ক্ষমতা ওয়াশার বিকল্প রয়েছে। উপরেরটির মতো, এই অতিরিক্ত-বড় ক্ষমতার স্মার্ট ডায়াল ফ্রন্ট-লোডিং ওয়াশারটি 28 মিনিটের মধ্যে সম্পূর্ণ লন্ড্রি ধুয়ে ফেলতে পারে।

এই 4.6-স্টার-রেটেড স্যামসাং ওয়াশারটি স্মার্ট ডায়াল নিয়ন্ত্রণের সাথে সজ্জিত যা আপনার পছন্দের ওয়াশিং চক্র শিখতে এবং সুপারিশ করে। এতে Wi-Fi কানেক্টিভিটি রয়েছে যাতে আপনি স্যামসাং স্মার্টথিংস অ্যাপের মাধ্যমে আপনার স্মার্টফোন থেকেই সাইকেল অ্যালার্টের সমাপ্তি পেতে, দূরবর্তীভাবে আপনার ওয়াশ এবং সময়সূচী চক্র শুরু বা বন্ধ করতে পারেন।

আপনি যদি একটি শান্ত ওয়াশিং মেশিন খুঁজছেন তবে এটি একটি ভাল বিকল্প। এই স্যামসাং অ্যাপ্লায়েন্সটি শান্ত ধোয়ার জন্য শব্দ এবং কম্পন কমাতে Samsung এর উদ্ভাবনী ভাইব্রেশন রিডাকশন প্রযুক্তি+ ব্যবহার করে।

মাল্টি কন্ট্রোলের সাথে অতিরিক্ত-বড় ক্ষমতার স্মার্ট ডায়াল ফ্রন্ট লোড ওয়াশার, $1,304 (নিয়মিত $1,449)

স্যামসাং স্মার্ট টপ-লোড সুপার স্পিড ওয়াশার

samsung-3.jpg

স্যামসাং

আরও বড় কিছু খুঁজছেন? এই অতিরিক্ত-বৃহৎ ক্ষমতা ধোয়ার হল 5.5-কিউবিক-ফুট। এটি মাত্র 28 মিনিটে আট পাউন্ড লন্ড্রি ধুয়ে ফেলতে পারে। এর অন্তর্নির্মিত জলের কল আপনাকে ময়লা বা ভারী দাগযুক্ত কাপড়ের প্রাক-চিকিত্সা করতে দেয়। আপনার ওয়াশারের ভিতরেই স্ক্রাব আইটেম, লন্ড্রি রুম সিঙ্কের প্রয়োজন নেই।

এই 4.5-স্টার-রেটেড লন্ড্রি অ্যাপ্লায়েন্সের বৈশিষ্ট্যগুলি ইন্টিগ্রেটেড Wi-Fi, যাতে আপনি দূরবর্তীভাবে আপনার চক্র শুরু বা বন্ধ করতে পারেন, লন্ড্রির সময়সূচী করতে পারেন, চক্রের শেষের সতর্কতাগুলি পেতে পারেন এবং আরও অনেক কিছু।

সুপার স্পিড ওয়াশ সহ স্যামসাং অতিরিক্ত-বৃহৎ ক্ষমতার স্মার্ট টপ-লোড ওয়াশার, $849 (নিয়মিত $1,199)

কম্পন হ্রাস প্রযুক্তি সহ স্যামসাং ফ্রন্ট-লোড ওয়াশার

samsung-washer.jpg

স্যামসাং

আপনি যদি বাড়ি থেকে কাজ করেন তবে সুসংবাদ: এই 4.6-স্টার-রেটেড স্যামসাং ওয়াশারটি একটি শান্ত ধোয়ার জন্য ভাইব্রেশন হ্রাস প্রযুক্তি ব্যবহার করে। এর মানে আর কোন লন্ড্রির শব্দ আপনার জুম কলগুলিকে ডুবিয়ে দেবে না। গ্রাহকরা পছন্দ করেন যে এই স্ব-পরিষ্কারকারী ওয়াশারটিতে 10টি প্রিসেট ওয়াশিং চক্র এবং ছয়টি অতিরিক্ত ওয়াশিং চক্র অন্তর্ভুক্ত রয়েছে।

“এই ওয়াশিং মেশিনে ধোয়ার জন্য বিভিন্ন ধরণের সেটিংস রয়েছে, যা একটি বড় পরিবারের জন্য দুর্দান্ত এবং প্রচুর লন্ড্রি করার জন্য,” লিখেছেন একজন স্যামসাং গ্রাহক যিনি ওয়াশার কিনেছিলেন৷ “বিছানা এবং জলরোধী আইটেমগুলির সেটিংটি দুর্দান্ত! কেন্দ্রের সিলিন্ডার ছাড়া, এই জাতীয় জিনিসগুলি জট পাকিয়ে যেতে পারে, তবে এই সেটিংয়ে তা নয়।”

কম্পন হ্রাস প্রযুক্তি সহ স্যামসাং ফ্রন্ট-লোড ওয়াশার, $650 (নিয়মিত $1,049)

2023 সালে সেরা বৈদ্যুতিক ড্রায়ার ডিল

একটির সাথে আপনার ওয়াশার যুক্ত করুন 2023 সালে সেরা বৈদ্যুতিক ড্রায়ার. Samsung, LG, Whirlpool, Maytag এবং আরও অনেক কিছু থেকে টপ-রেটেড ড্রায়ার কিনুন। এই স্মার্ট ড্রায়ারগুলির মধ্যে অনেকগুলি আপনার স্মার্ট ফোন থেকে দূরবর্তীভাবে পরিচালনা করা যেতে পারে এবং আপনার লন্ড্রি লোডের জন্য নিখুঁত শুকানোর এবং সময় সেটিংস সনাক্ত করতে AI প্রযুক্তি এবং অভ্যন্তরীণ সেন্সর ব্যবহার করে।

সুপার স্পিড ড্রাই সহ স্যামসাং স্মার্ট ডায়াল বৈদ্যুতিক ড্রায়ার

samsung-dryer-1.jpg

স্যামসাং

এই বৃহৎ ক্ষমতার ড্রায়ারটি মাত্র 30 মিনিটের মধ্যে লন্ড্রির পুরো লোড শুকাতে পারে। স্যামসাং-এর মতে, ড্রায়ারটি পোশাকের 99.9% জীবাণু এবং ব্যাকটেরিয়া নির্মূল করতে পারে। ড্রায়ারের এআই-চালিত স্মার্ট ডায়াল আপনার প্রিয় শুকানোর চক্র শিখে এবং সুপারিশ করে এবং আপনাকে আপনার চক্র তালিকা কাস্টমাইজ করতে দেয়।

আপনি যখন Samsung এর SmartThings অ্যাপ ডাউনলোড করেন, তখন আপনি দূরবর্তীভাবে অ্যাপ্লায়েন্সগুলি শুরু করতে বা বন্ধ করতে পারেন, চক্রের শেষের সতর্কতা, সময়সূচী চক্র এবং আরও অনেক কিছু পেতে পারেন।

সুপার স্পিড ড্রাই সহ স্যামসাং স্মার্ট ডায়াল বৈদ্যুতিক ড্রায়ার, $1,439 (নিয়মিত $1,600)

Samsung স্মার্ট স্টিম স্যানিটাইজ+ বৈদ্যুতিক ড্রায়ার

samsung-2.jpg

স্যামসাং

এই 4.7-স্টার-রেটেড বৃহৎ ক্ষমতা ড্রায়ার বৈশিষ্ট্যগুলি দূরবর্তীভাবে আপনার চক্র শুরু বা বন্ধ করতে, লন্ড্রির সময়সূচী, চক্রের শেষের সতর্কতাগুলি গ্রহণ করতে এবং আরও অনেক কিছুর জন্য Wi-Fi সমন্বিত।

ব্র্যান্ডের মতে, এই স্যামসাং ড্রায়ারের স্টিম স্যানিটাইজ+ চক্র 99.9% জীবাণু এবং ব্যাকটেরিয়া, 95% এর বেশি পরাগ দূর করে এবং 100% ডাস্ট মাইটকে মেরে ফেলে। হোম অ্যাপ্লায়েন্সের মাল্টি-স্টিম টেকনোলজি বলি, গন্ধ এবং স্ট্যাটিক দূর করে।

স্টিম স্যানিটাইজ সহ স্যামসাং স্মার্ট ইলেকট্রিক ড্রায়ার, $749 (নিয়মিত $999)

অটোড্রাই ড্রাইং সিস্টেম সহ ওয়ার্লপুল বৈদ্যুতিক ড্রায়ার

whirlpool.jpg

বেস্ট বাই এর মাধ্যমে ঘূর্ণি

Whirlpool একটি 4.6-স্টার-রেটেড ড্রায়ার তৈরি করে যা ক্রিজ এবং বলিরেখা রোধ করার জন্য একটি শেষ-অব-সাইকেল পর্যায়ক্রমিক টাম্বলিং বিকল্পের গর্ব করে। টপ-রেটেড হোম অ্যাপ্লায়েন্সে তিনটি তাপমাত্রা নির্বাচন এবং 14টি সেটিংস রয়েছে।

এই অতিরিক্ত-বৃহৎ ক্ষমতা ড্রায়ার সেরা কিন এখন বিক্রয় করা হয়.

অটোড্রাই ড্রাইং সিস্টেম সহ ওয়ার্লপুল বৈদ্যুতিক ড্রায়ার, $580 (নিয়মিত $675)

স্টিম এবং অতিরিক্ত পাওয়ার বোতাম সহ মেট্যাগ স্মার্ট বৈদ্যুতিক ড্রায়ার

maytag.jpg

সেরা কেনার মাধ্যমে Maytag

আরো শক্তি এবং আরো স্থান প্রয়োজন? এই 4.5-স্টার-রেটেড, অতিরিক্ত-বড় ক্ষমতার Maytag ড্রায়ারটিতে একটি অতিরিক্ত পাওয়ার বোতাম রয়েছে। বোতাম টিপলে সময়, তাপ এবং টাম্বলিং প্রসারিত করে যেকোনো চক্রে শুকানোর শক্তি বৃদ্ধি পায়। অন-সেল ড্রায়ারে একটি রিডুস স্ট্যাটিক সেটিং রয়েছে যা চক্রের শেষের দিকে গড়াগড়ি দেওয়া আইটেমগুলিতে জলের সূক্ষ্ম কুয়াশা যোগ করে যাতে কাপড় এবং চাদর আটকে না যায়।

বাড়িতে না? সমস্যা নেই. আপনার যন্ত্রটি দূরবর্তীভাবে শুরু বা বন্ধ করতে এবং চক্রের শেষের বিজ্ঞপ্তিগুলি পেতে Maytag অ্যাপটি ব্যবহার করুন৷

স্টিম এবং অতিরিক্ত পাওয়ার বোতাম সহ মেট্যাগ স্মার্ট বৈদ্যুতিক ড্রায়ার, $900 (নিয়মিত $1,125)

এলজি স্মার্ট ওয়াই-ফাই-সক্ষম রিয়ার কন্ট্রোল ইলেকট্রিক ড্রায়ার ইজিলোড দরজা সহ

lg-2.jpg

এলজি

এই 4.7-স্টার-রেটেড ড্রায়ারটি পরিষ্কার লন্ড্রি আনলোড করার জন্য একটি দ্বৈত-খোলা দরজা বৈশিষ্ট্যযুক্ত। এলজি হোম অ্যাপ্লায়েন্সে সেন্সর রয়েছে যা আর্দ্রতা সনাক্ত করে এবং শক্তি সঞ্চয় করার জন্য শুকানোর সময় স্বয়ংক্রিয়ভাবে সামঞ্জস্য করে।

মেশিনের ফ্লোসেন্স ডাক্ট ক্লোগিং এবং পরিষ্কার ফিল্টার সূচকগুলি আপনাকে সতর্ক করে যখন নালীগুলি এবং লিন্ট ফিল্টার পরিষ্কার করার সময় হয় সর্বোত্তম সম্ভাব্য শুকানোর জন্য৷

এলজি স্মার্ট ওয়াই-ফাই-সক্ষম রিয়ার কন্ট্রোল ইলেকট্রিক ড্রায়ার ইজিলোড দরজা সহ, $949 (নিয়মিত $1,150)

বেকো ভেন্টলেস কনডেন্সিং ইলেকট্রিক ড্রায়ার

beko.jpg

অ্যাপ্লায়েন্স সংযোগের মাধ্যমে বেকো

এই বেকো ভেন্টলেস কনডেন্সিং ইলেকট্রিক ড্রায়ারটি এনার্জি স্টারের 2023 সালের সবচেয়ে দক্ষ বৈদ্যুতিক ড্রায়ারের তালিকায় শীর্ষে রয়েছে।

পরিবেশ বান্ধব ড্রায়ারটিতে জিন্স, স্যানিটাইজ এবং ফিটনেস পরিধান সহ 15টি চক্র রয়েছে। এটা এখন বিক্রয় করা হয়.

বেকো ভেন্টলেস কনডেনসিং ইলেকট্রিক ড্রায়ার, $1,399 (নিয়মিত $1,745)

বেসপোক ডিজাইন এবং এআই অপ্টিমাল ড্রাই সহ স্যামসাং ড্রায়ার

samsung-bespoke.jpg

স্যামসাং

এই স্যামসাং বেসপোক dryer cracks এনার্জি স্টারের 2023 সালের শীর্ষ পাঁচটি সবচেয়ে দক্ষ বৈদ্যুতিক ড্রায়ার।

শক্তি-দক্ষ ড্রায়ারটি স্যামসাংয়ের সুপারস্পিড ড্রাই প্রযুক্তির সাথে 30 মিনিটের মধ্যে একটি সম্পূর্ণ লোড শুকাতে পারে। হোম অ্যাপ্লায়েন্সের AI সর্বোত্তম শুষ্ক চক্র আপনি যা শুকিয়ে যাচ্ছেন তার উপর ভিত্তি করে স্বয়ংক্রিয়ভাবে সময় এবং তাপমাত্রা সেটিংস বেছে নেয়। এটি একটি বিপরীত দরজা বৈশিষ্ট্য.

দুটি রং থেকে চয়ন করুন.

বেসপোক ডিজাইন এবং এআই অপ্টিমাল ড্রাই সহ স্যামসাং ড্রায়ার, $1,300 (নিয়মিত $1,600)

সিবিএস এসেনশিয়াল দিয়ে বসন্ত পরিষ্কার করুন

পুরাতনের সাথে বাইরে, নতুনের সাথে। আপনি আপগ্রেড করছেন বা আপনার প্রথমবার কিনছেন কিনা তা কোন ব্যাপার না লন্ড্রি যন্ত্র, রোবট ভ্যাকুয়াম বা স্মার্ট রেফ্রিজারেটর, আপনি একটি মহান চুক্তি পেতে হবে. CBS Essentials-এর বিশেষজ্ঞরা আপনার কাছে থাকা আবশ্যক, গ্রাহক-প্রিয় পরিষ্কারের প্রয়োজনীয় জিনিসগুলির উপর বসন্ত পরিষ্কারের সর্বশ্রেষ্ঠ বিক্রয় নিয়ে আসার জন্য ইন্টারনেটে ঝাঁপিয়ে পড়েছেন বায়ু পরিশোধক, স্টিক ভ্যাকুয়াম, পরিষ্কারক যন্ত্র, বৈদ্যুতিক ড্রায়ার, ডিশওয়াশার এবং আরো

আবার চেক করতে থাকুন — আমরা এই তালিকাটিকে সব সেরা স্প্রিং ক্লিনিং ডিসকাউন্ট, ডিল এবং সিজনে দেওয়া বিক্রয়ের সাথে আপডেট রাখছি।

CBS এসেনশিয়ালস থেকে সম্পর্কিত বিষয়বস্তু

আরও

Source link